যোগীর মতো বাংলার মুসলিমদের পিটিয়ে সোজা করে দেব ক্ষমতায় এলে , কান্দীর সভা থেকে বললেন শুভেন্দু অধিকারী

Spread the love

 

জৈদুল সেখ ,কান্দীঁ:-    মুর্শিদাবাদে ভোটের দিন যত এগিয়ে আসছে প্রচারের পারুদ চড়ছে রৌদ্রের পারদ চড়ার  মতো। গত শুক্রবার হটাৎ মাননীয়া মুখ্যমন্ত্রী মুর্শিদাবাদ জেলা সফরে এসেছেন আগামী রবিবার পর্যন্ত মুর্শিদাবাদ জেলায় থাকবেন। মুর্শিদাবাদ জেলাতে পাখির চোখ যখন তৃণমূলের তখন পদ্ম ফুল ফোটাতে মরিয়া বিজেপি ও । প্রসঙ্গত মুখ্যমন্ত্রী এলেও বহরমপুরে প্রধানমন্ত্রীর জনসভা করার কথা থাকলেও মুর্শিদাবাদ জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ায় উদ্বেগ প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তিনটি সভা বাতিল করেছিল। কিন্তু মুখ্যমন্ত্রী যখন বহরমপুরে বসে আছেন তখন পিছিয়ে থাকতে চাইছে না বিজেপি। মুর্শিদাবাদ জেলাতে তিনটি জনসভা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। কান্দি, খড়গ্রাম ও বড়ঞা বিধানসভাতে একযোগে কোভিড বিধি মেনেই জনসভা করলেন শুভেন্দু অধিকারী।

শনিবার দুপুরে কান্দি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী গৌতম রায়ের সমর্থনে কান্দি হ্যালিফক্স মাঠে সভা করলেন  শুভেন্দু অধিকারী। কান্দিতে বিজেপি জনসভায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী সভা থেকে একযোগে তৃণমূল ও কংগ্রেসকে আক্রমন করলেন।
শুভেন্দু অধিকারী কান্দির সভায় বক্তৃতা রাখতে গিয়ে বলেন-

“বিজেপি সরকার এলে কান্দি শহরকে স্মার্ট সিটি করে দেব, কান্দিতে দু ভাই আছে আপাদমস্তক দুর্নীতিগ্রস্ত, বিজেপি সরকার এলে অপূর্ব সরকারও  বিজেপিতে আসতে বাধ্য সুতরাং তৃণমূলকে ভোট দিয়ে ভোটটি নষ্ট করবেন না।

এছাড়াও কান্দী এলাকায়  পঞ্চায়েত এ ভোট না করতে দেওয়া নিয়েও তোপ দাগেন ।
এর পরই বেলাগাম সাম্প্রদায়িক ইস্যু তুলে বলেন
“অনেক মুসলিম এলাকায় বিজেপির পতাকা ছিঁড়ে দিচ্ছে, কেন ছিঁড়বেন? বিজেপি সরকার এলে যোগী উত্তরপ্রদেশে যেমন মুসলমানদের পিটিয়ে সোজা করে দিয়েছে, চিন্তা করবেন না, এই বাংলাতেও সোজা করে দেওয়া হবে। কিছুদিন আগে জয় শ্রী রাম ধ্বনি দিতে কংগ্রেসের নেতা বাঁধা দিয়েছিল কিন্তু এবার আটকাতে পারবে না।

কান্দি হ্যালিফক্স মাঠে জনসভার শেষে শুভেন্দু অধিকারীর হাত ধরে কান্দি পৌরসভার দুইজন প্রাক্তন পৌরসদস্য ও কান্দি মহকুমা ছাত্র পরিষদ নেতা সহ  প্রায় একশ জন তৃণমূল নেতা কর্মী শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপি দলে যোগদান করেন, তাদের হাতে গেরুয়া পতাকা তুলে দেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও রাজ্যে কমিটির নেতা ধনঞ্জয় মন্ডল।

কান্দিতে সভা শেষ করে খড়গ্রাম বিধানসভা অন্তর্গত নগরে বিজেপি প্রার্থী আদিত্য মৌলিকের সমর্থনে ও বড়ঞা বিধানসভাতে বিজেপি প্রার্থী অমিও কুমার দাসের সমর্থনে সভা করেন শুভেন্দু অধিকারী।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.