খড়গ্রাম বিধানসভায় সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থীকে জয়ী করতে প্রচারে ঝড় বামেদের

Spread the love

খড়গ্রাম বিধানসভায় সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থীকে জয়ী করতে প্রচারে ঝড় বামেদের

জৈদুল সেখ,অয়ন বাংলা . খড়গ্রাম:-

শ্রদ্ধেয় প্রাক্তন মুখ্যমন্ত্রীর আমল থেকেই বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিদের মুখে শোনা যায় বামপন্থীদের আর যায় হোক না কেন নীতি আদর্শের ক্ষেত্রে দলের হয়ে প্রাণপ্রণে লড়াই করার মতো আর কোনো পার্টিতেই কমরেডদের মতো কর্মী দেখা যায় না। অধীর রঞ্জন চৌধুরী সেটা অনেক আগেই বুঝেছিলেন বলেই বামেদের ভোটে কংগ্রেস এগিয়ে।

খড়গ্রাম ৬৬ নং তপশিলি জাতি বিধানসভার সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী বিপদ তারণ বাগদী প্রচারে ঝড় তুলতে দেখা গেল সর্বত্রই কংগ্রেসের পাশাপাশি সিপিএমের লাল ঝান্ডার মিছিল। সকাল থেকে সন্ধে পর্যন্ত চলছে জোরকদমে প্রচার। কল্যাণপুর ২ অঞ্চলের এবং ঝিল্লি অঞ্চলের বিভিন্ন এলাকায় সংযুক্ত মোর্চার প্রার্থী বিপদ তারন বাগ্দী সকলের সঙ্গে যোগাযোগ রাখতে সব্জি বাজারে এমনকী বামেদের কমরেডরা হাত ধরে নিয়ে যাচ্ছে মাছের বাজারে মানুষের সঙ্গে পরিচয় করাতে।
সিপিএমের জেলা সম্পাদক মন্ডলীর সদস্য ধ্রুবজ্যোতি সাহা বলেন
” আমরা কেবলমাত্র খড়গ্রামে নয়, সমগ্র মুর্শিদাবাদ থেকে শুরু করে সারা পশ্চিমবঙ্গে বাম কংগ্রেস এবং আব্বাস সিদ্দিকী ভাইজানের আই এস এফের জোট যে যেখানে প্রার্থী দিয়েছে সকল ক্ষেত্রেই বামপন্থী কমরেডরা প্রানদিয়ে ঝাপিয়ে পড়েছেন ভাঙড় বা নন্দীগ্রাম থেকে আশাকরি সেই বার্তা পাচ্ছেন! ”
তাকে শামসেরগঞ্জ নিয়ে জিজ্ঞেস করা হলে বলেন –
“হ্যাঁ এটা খুব দুঃখ জনক, আমরা কংগ্রেসের কাছে দাবী রেখেছি যাতে করে, শামসেরগঞ্জ থেকে কংগ্রেস প্রার্থীকে প্রাত্যাহার করে নেয় ”

খড়গ্রামে আসন্ন বিধানসভা নির্বাচন কে সামনে কংগ্রেস প্রার্থীর সমর্থনে জোর কদমে শুরু হয়েছে মিছিল ও কর্মীসভা গত মঙ্গলবার নগর প্রাথমিক বিদ্যালয়ে একটি কর্মীসভা অনুষ্ঠিত হয়। এই কর্মীসভায় উপস্থিত ছিলেন খড়গ্রাম ব্লক কংগ্রেস নেতা আবুল কাশেম এবং খড়গ্রাম বিধানসভার সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী বিপদতারণ বাগদির দাবি এই কর্মীসভায় তৃণমূল ও বিজেপি ছেড়ে প্রায় ৫০০ জন কংগ্রেসে যোগদান করেন। কর্মীসভা শেষে নগরে রাস্তায় বিরাট মিছিল করে বাম ও কংগ্রেসের কমরেড কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.