খেলা হবে, দিদি জিতেছেন মোদি হেরেছেন এটা মেনে নিতে হবে -অধীর।

Spread the love

খেলা হবে, দিদি জিতেছেন মোদি হেরেছেন এটা মেনে নিতে হবে -অধীর।

হাসান বাসির ,বহরমপুুুর :-    বহরমপুর কংগ্রেস কার্যালয় সাংবাদিক বৈঠক করলেন অধীর রঞ্জন চৌধুরী করণা আবহে মানুষের মৃত্যুর মিছিল বাড়ছে অক্সিজেনের সংকট ও মানুষের মনে আতঙ্ক কংগ্রেস দলের পক্ষ থেকে পশ্চিমবঙ্গে কংগ্রেস কর্মীদের বার্তা যে যেমন পারবে ওয়ার্ড পঞ্চায়েত ব্লক হেলপ্লাইন করে মানুষের সহযোগিতা করুন এই নিয়ে আলোচনা হবে।
পশ্চিমবঙ্গের স্বার্থে ভারতের প্রধানমন্ত্রী কে দাবি জানানো হয়েছে পশ্চিমবঙ্গের এই সংকটকালে সমস্ত রকম সহযোগিতা ও উদারতা আন্তরিকতার সঙ্গে কথা দরকার কেন্দ্র সরকার কে বারবার জানানো হয়েছে কংগ্রেস দলের পক্ষ থেকে বিনা পয়সায় ভ্যাকসিন দেওয়া হোক বাজেটে 35 হাজার কোটি টাকা বরাদ্দ হলেও সেই টাকা গেল কোথায় সোনিয়া গান্ধী প্রশ্ন তুলেছেন অন্যান্য কাজে হাজার হাজার কোটি টাকা খরচ হচ্ছে অথচ বিনা পয়সায় ভ্যাকসিন পাচ্ছে না, দলিত আদিবাসী পিছিয়ে পড়া মানুষ কোথায় যাবে এটা সরকারের দায়িত্বের মধ্যে পড়ে মানুষকে ফ্রী ভ্যাকসিন দেওয়া।
অধীর জানান কেন্দ্র সরকার কে চিঠি করা হয়েছে পশ্চিমবঙ্গের সরকার কে উদার হস্তে সহযোগিতা করা হোক। বিরোধী দল হিসাবে কংগ্রেস দল আছে নির্বাচনের যুদ্ধে অংশগ্রহণ করেছি মানুষের জন্য বলার আছে চাওয়ার আছে। এমপি লেডের ঢাকা থেকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজের অক্সিজেন প্যান্ট ও আইসোলেশন ওয়ার্ড দুটি অ্যাম্বুলেন্স কথা বলা হয়েছে এখানকার প্রশাসন যত তাড়াতাড়ি সম্ভব দিল্লিতে জানাও যাতে মানুষ এই সংকটকালে সুবিধা পায়।
আইনশৃঙ্খলার অবনতির কারণে দেখিয়ে হঠাৎ করে কেন্দ্রীয় দলকে তৎপরতার সঙ্গে পাঠিয়ে দেওয়া এখানে সংকীর্ণতার গন্ধ দেখছি নির্বাচন হয়ে গেছে মানুষ বলে দিয়েছে এ বাংলা হবে সম্প্রীতির বাংলা সাম্প্রদায়িকতার বাংলা নয় মানুষ এই রায়কে মেনে নিতে হবে বিজেপি পার্টি ইন্ডিয়া সরকারকে মানতে হবে আমরা মেনে নিয়েছি পরাজয় হাসিমুখে মেনে নিয়েছি মানুষের রায় শেষ কথা। খেলা হয়েছে খেলা হো গা দিদি জিতেছেন মোদি হেরেছেন এটা মেনে নিতে হবে। দিল্লি থেকে এই মুহূর্তে কোভিদ বাহিনী পাঠাক আইন-শৃঙ্খলার অবনতি হয়েছে তো আপনি মুখ্যমন্ত্রীকে কথা ফোনে বলছেন না কেন প্রশ্ন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.