এবার দল ছাড়ছেন জামিরুল হাসান পশ্চিমবঙ্গে নির্বাচনে আসাদুদ্দিন ওয়াইসির দল আদৌ কি লড়বে ? উঠছে প্রশ্ন

Spread the love

নিউজ ডেস্ক :- এবার দল ছাড়ছেন জামিরুল হাসান পশ্চিমবঙ্গে নির্বাচনে আসাদুদ্দিন ওয়াইসির দল আদৌ কি লড়বে ? উঠছে প্রশ্ন ।

আসাদুদ্দিন ওয়াইসির,দল চলছে ধীর গতিতে ,বাংলার রাজনীতিতে দিন দিন বাড়ছে উত্তাপ কিন্তু মিম যেন ঝিমিয়ে ।

একুশের নির্বাচনে একের পর এক চমক। ভোটের কিছুদিন আগেই অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন বা মিম প্রধান আসাদুদ্দিন ওয়াইসি জানিয়েছিলেন, আসন্ন পশ্চিমবঙ্গের নির্বাচনে প্রার্থী দিচ্ছে তাঁর দল। কিন্তু হঠাৎই ছন্দপতন, অনেক আলোচনার পর এখনও গড়িমসি, মনে করা হচ্ছে উপযুক্ত নেতা খুঁজতে ব্যর্থ ওয়েসির দল। সূত্রের খবর ওয়েসির দল পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন নিয়ে একটু একটু করে সরে আসার কথা ভাবছে।  দলের এই মন্থর গতি দেখে এবার দল ছাড়লেন রাজ্যের মিম-এর নেতা জামিরুল হাসান। শুধু তাই নয়, নতুন দল তৈরির পরিকল্পনার কথাও মঙ্গলবার সংবাদ মাধ্যমকে জানান তিনি।

জামিরুলের কথায়, একুশের নির্বাচনে লড়াইয়ের সমস্ত প্রস্তুতি নিলেও হঠাৎ করেই ওয়াইসি চুপ করে গিয়েছেন। কারণটা সকলের অজানা। এ রাজ্যের ভোটে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ঘোষণার পর কেটে গিয়েছে এক সপ্তাহের বেশি, তবুও মিমের দলীয় নেতৃত্ব এখনও দিশাহীন। রাজ্যের নেতারা মানসিক প্রস্তুতি নিলেও শীর্ষ নেতৃত্ব কোনও উদ্যোগ নিচ্ছেন না বলেই অভিযোগ করেন তিনি। এরপরই জামিরুল বলেন, “আমরা ইন্ডিয়ান ন্যাশনাল লিগ গঠন করতে চলেছি বাকি দলত্যাগীদের নিয়ে। এই বিধানসভা নির্বাচনে আমরা তৃণমূলকেই সমর্থন করব।”

তবে মিমের একটা সূত্রে খবর AIMIM প্রধান ওয়েসির পক্ষ থেকে গ্রীন সিগন্যাল এলে শেষমেষ মুর্শিদাবাদের ফারাক্কা সহ বেশ কয়েকটি আসনে লড়াই করতে পারে দল।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.