ত্রিপুরায় অভিষেক ব্যানার্জীর গাড়িতে হামলার প্রতিবাদে কান্দি মহকুমায় বিক্ষোভ মিছিল তৃণমূলের

Spread the love

ত্রিপুরায় অভিষেক ব্যানার্জীর গাড়িতে হামলার প্রতিবাদে কান্দি মহকুমায় বিক্ষোভ মিছিল তৃণমূলের

জৈদুল সেখ, ভরতপুর :-তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়ে সোমবার প্রথমবার ত্রিপুরায় যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরায় পৌঁছে তিনি সোমবার সোজা ত্রিপুরেশ্বরী মন্দিরে যান। মাঝপথে অভিষেকের গাড়ি উপর হামলা চালানোর অভিযোগ ওঠে। লাঠি দিয়ে তাঁর গাড়ির সামনের কাচে বাড়ি মারা হয়। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেন অভিষেক। হামলার ঘটনাকে হাতিয়ার করেই এবার বিপ্লব দেবের প্রশাসনকে একহাত নেন অভিষেক নিজেও। আর হামলার প্রতিবাদে রাতে রাস্তায় নামেন তৃণমূল কর্মীরা।
ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলার প্রতিবাদে মঙ্গলবার রাজ্য জুড়ে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে যুব তৃনমূল কংগ্ৰেসের পক্ষ থেকে। মুর্শিদাবাদের ভরতপুর ব্লকেও ভরতপুর এক নম্বর ব্লকের যুব সভাপতি নজরুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার সকালে সিজগ্ৰাম মোড় থেকে ব্লক অফিস অবধী বিশাল এক বিক্ষোভ মিছিলের মাধ্যমে সর্বভারতীয় তৃনমূল কংগ্ৰেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলার ঘটনার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ প্রদর্শন করা হয়।
এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভরতপুর ব্লক তৃণমূল যুব সভাপতি নজরুল ইসলাম, ভরতপুর পঞ্চায়েত সমিতির সভাপতি আবুল হাসনাতসহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।
অন্যদিকে ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলার প্রতিবাদে সালারে প্রতিবাদি মিছিল। মুর্শিদাবাদ জেলার ভরতপুর দুই নম্বর ব্লকের সালারে যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ধিক্কার প্রতিবাদী মিছিল সংগঠিত করা হয়েছিল বলে ভরতপুর দুই ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.