অমিত শাহের ভার্চুয়াল র‌্যালির পরে বিজেপির গড়ে ভাঙ্গন .হাজার কর্মীর যোগদান তৃণমূলে

Spread the love

নিউজ ডেস্ক:- চলছে দলবদলের পালা । অমিত শাহের ভার্চুয়াল সভা র বিজেপি থেকে তৃণমূলে যোগদান যেন ক্রমশ বেড়েই । বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন অন্ডাল ৪ নম্বর মণ্ডলের সম্পাদক ভারতী ধীবর ও তাঁর অনুগামীরা। বাঁকুড়ায় ওন্দা বিধানসভার কল্যাণী অঞ্চলে লেদাসন ফুটবল মাঠে সোমবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে এলেন বিজেপি-সিপিআইএম ছেড়ে আসা প্রায় ৫০০ কর্মী।

সোনামুখীতে রবিবারই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন প্রায় আড়াই হাজার কর্মী।

সদ্যই রাজ্যে ভার্চুয়াল র‌্যালি করে ২০২১-এ তৃণমূলের বিদায়ঘণ্টা বাজানোর শপথ নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দাবি করেছেন, ২১-এ ‘করোনা এক্সপ্রেস’-এই রাজ্যছাড়া হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও তৃণমূল নেত্রীও বসে নেই। ইতোমধ্যে জেলার নেতাদের নিয়ে ভিডিয়ো বৈঠক সেরে বিধানসভার জন্যে ঘর গোছানোর নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যুযুধান এই যুদ্ধে অবশ্য জেলাস্তরে বিজেপিকে এই করোনা আবহেও টেক্কা দিচ্ছে তৃণমূল।
জেলায়-জেলায় বিজেপির ঘর ভেঙে তৃণমূলে ফিরছেন ঝাঁকেঝাঁকে নেতা-কর্মী। মেদিনীপুরের গড়বেতা তিন নম্বর ব্লকের দুই নম্বর কড়সা অঞ্চলে তৃণমূলের কর্মীসভায় প্রায় ৩০০ জন কর্মীকে নিয়ে যোগ দিলেন বিজেপি নেতা কবিরুল ইসলাম। এই কবিরুল বিজেপি নেতা মুকুল রায়ের ঘনিষ্ঠ বলেই পরিচিত।
অপরদিকে, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন অন্ডাল ৪ নম্বর মণ্ডলের সম্পাদক ভারতী ধীবর ও তাঁর অনুগামীরা। সোমবার সকালে অন্ডাল উত্তর বাজারে তৃণমূল পার্টি অফিসে দল বদল হয়। দলবদলের পর ভারতী দেবী বলেন, ‘বিজেপিতে থেকে মানুষের জন্য কোন কাজ করতে পারছিলাম না। করোনায় তৃণমূল যা করছে, তা প্রশংসনীয়। তাই মানুষের জন্যে কাজ করতেই তৃণমূলে এলাম।’
আবার বাঁকুড়ায় ওন্দা বিধানসভার কল্যাণী অঞ্চলে লেদাসন ফুটবল মাঠে সোমবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে এলেন বিজেপি-সিপিআইএম ছেড়ে আসা প্রায় ৫০০ কর্মী। উল্লেখ্য, বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সোনামুখীতে রবিবারই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন প্রায় আড়াই হাজার কর্মী। ২৪ ঘণ্টা যেতে না যেতেই আবার দলবদল তৃণমূলের ।

একুশে ভোট তার আগেই ঘূটি সাজাতে শুরু করেছে রাজনৈতিক দলগুলি । তৈরী করছে কৌশল কি ভাবে একুশেে ভোটে লড়া যায় ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.