গেস্ট-কার্ডকে গুরুত্ব দেওয়ায় তালিকাভুক্ত সমস্ত পূজা কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন, বাংলা রিপোর্টার্স গিল্ডের

Spread the love

গেস্ট-কার্ডকে গুরুত্ব দেওয়ায় তালিকাভুক্ত সমস্ত পূজা কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন, বাংলা রিপোর্টার্স গিল্ডের

নিজস্ব প্রতিনিধি (কলকাতা) : বাংলার অন্যতম সাংবাদিক সংগঠন বাংলা রিপোর্টার্স গিল্ড প্রতি বছরের মতো এবারেও কলকাতার নামী ও বড় বড় পূজাগুলি দর্শন করার জন্য অতিথি পত্রের (গেস্ট কার্ড) আয়োজন করেছিল। পূজা দর্শনের তালিকায় ছিল ১৩৩ টি পূজা কমিটি। প্রতিটি পূজা কমিটিই এই গেস্ট কার্ডকে গুরুত্ব দিয়ে পূজা দর্শনার্থীদের প্রতিমা-মণ্ডপ ইত্যাদি দর্শন করার সুযোগ করে দিয়েছেন। এজন্য বাংলা রিপোর্টার্স গিল্ডের পক্ষ থেকে তালিকাভুক্ত সমস্ত পূজা কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে বলে জানা গিয়েছে।

সংগঠনের সভাপতি ডঃ অরুণ কুমার ও সাধারণ সম্পাদক পরিমল কর্মকার এক যৌথ বিবৃতিতে জানিয়েছেন, বড় বড় পূজা কমিটির মধ্যে কে নেই….নিউ আলিপুর সুরুচি সংঘ, নাকতলা উদয়ন, গড়িয়াহাট হিন্দুস্থান পার্ক, নলিনী সরকার স্ট্রিট সার্বজনীন, কালীঘাট মিলন সংঘ, নেতাজি জাতীয় সেবাদল, হরিদেবপুর ৪১ পল্লী, হরিদেবপুর বিবেকানন্দ এ্যাথলেটিক্স ক্লাব, আদর্শ সমিতি, বাঁশদ্রনী একতা, অহীরিটোলা সার্বজনীন, হাজরা পার্ক সার্বজনীন, আদি বালিগঞ্জ, তেলেঙ্গানা বাগান, কাকুরগাছি মিতালী, যোধপুর পার্ক সার্বজনীন, বাবুবাগান, খিদিরপুর ২৫ পল্লী, কবিতীর্থ, বোসপুকুর শীতলা মন্দির, আলিপুর সার্বজনীন, বেহালা দেবদারু ফটক, বেহালা ফ্রেন্ডস, বেহালা আদর্শপল্লী, ঠাকুরপুকুর স্টেট ব্যাঙ্ক পার্ক, শিকদার বাগান, পাতিপুকুর সার্বজনীন, সাহাপুর সার্বজনীন, কাশী বোস লেন, কলেজ স্কোয়ার, গড়িয়া নবদুর্গা, হাঁসপুকুর আমরা সবাই, গড়িয়া পঞ্চদূর্গা, অবসর, লেকটাউন সার্বজনীন, সন্তোষপুর ত্রিকোণ পার্ক, লালাবাগান সার্বজনীন, কুমারটুলি সার্বজনীন, গৌরীবাড়ী সার্বজনীন, শিব মন্দির, মহম্মদ আলি পার্ক, ত্রিধারা সম্মিলনী, বৈষ্ণবঘাটা পাটুলি উপনগরী সহ মোট ১৩৩ টি পূজা কমিটিই বাংলা রিপোর্টার্স গিল্ডের গেস্ট-কার্ডকে গুরুত্ব দিয়ে পূজা দর্শনার্থীদের প্রতিমা ও মণ্ডপ দর্শন করার সুযোগ করে দিয়েছেন। এজন্য এই সমস্ত পূজা কমিটিকে ধন্যবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, দুজনেই জানান, এবছর মোট ৪১ টি পূজা কমিটিকে “সেরা বাংলা শারদ সম্মান-২০২১”এ ভূষিত করা হয়েছে। এইসঙ্গেই তারা বলেন, গতবার করোনা আবহে ও লকডাউন পরিস্থিতির কারণে বিজয়া সম্মিলনী করা সম্ভব হয়নি। তবে এবার কালী পুজোর পরই বিজয়া সম্মিলনী ও বিশিষ্ঠ ব্যক্তিদের সম্বর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সহযোগিতায় থাকছে “এবিএন নিউজ” ও “বেহালা সংবাদ”।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.