করোনাভাইরাস থেকে বাঁচতে এবার ‘গোমূত্র পার্টি’ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে হিন্দু মহাসভা

Spread the love

নিউজ ডেস্ক:- নোভেল করোনাভাইরাসের সংক্রমণ রুখতে চা পার্টির মতো এবার ‘গোমূত্র পার্টি’ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে হিন্দু মহাসভা । দিল্লিতে নোভেল করোনাভাইরাসের সংক্রমণ রুখতে চা পার্টির মতো এবার ‘গোমূত্র পার্টি’ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে হিন্দু মহাসভা। সংগঠনের সভাপতি চক্রপাণি মহারাজ একথা জানিয়েছেন। এর আগে করোনাভাইরাসকে ‘অবতার’ আখ্যা দিয়েছিলেন চক্রপাণি মহারাজ। আমিষাশীদের শাস্তি দিতে ও ক্ষুদ্র প্রাণিদের রক্ষার্থেই এই ভাইরাসের পৃথিবীতে আগমন বলেও মন্তব্য করেছিলেন তিনি।

ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৮ হয়েছে। পরিস্থিতি খতিয়ে দেখতে সোমবার উচ্চ পর্যায়ের বৈঠক করেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। করোনা আতঙ্কে এবার কোনও হোলি মিলন অনুষ্ঠানে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ বিজেপি নেতারা। প্রধানমন্ত্রী স্বয়ং পরিস্থিতির ওপরে নজর রাখছেন।
এই পরিস্থিতিতে করোনা রুখতে গোমুত্র এবং গোবরের ওপরেই প্রবল আস্থা দেখিয়েছেন হিন্দু মহাসভার সভাপতি চক্রপাণি মহারাজ। এই মারণ ভাইরাস নির্মূল করতে গোমূত্র, গোবর এবং গোজাত সামগ্রীর উপকারিতা সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়ানো প্রয়োজন বলে মনে করেন তিনি।

একটি সর্বভারতীয় অনলাইন সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে চক্রপাণি মহারাজ বলেন, ‘চা পার্টির মতো আমরা গোমূত্র পার্টি আয়োজনের আয়োজন করেছি। এই সমস্ত গোমূত্র পার্টিতে আমরা করোনাভাইরাস কি এবং গোজাত পণ্য গ্রহণ করলে কীভাবেই এই রোগ থেকে বাঁচা যায় সে সম্পর্কে সাধারণ মানুষকে বোঝাব।’ তিনি আরও বলেন, ‘এই অনুষ্ঠানে গোমূত্র বিলির জন্য আলাদা কাউন্টার থাকবে। এখান থেকে লোকজন পানের জন্য গোমূত্র সংগ্রহে করতে পারবেন। পাশাপাশি ঘুঁটে এবং গোবরের তৈরী ধুপকাঠি পাওয়া যাবে। এই সমস্ত জিনিসপত্র ব্যবহার করলে সঙ্গে সঙ্গে করোনাভাইরাস ধ্বংস হয়ে যাবে।’

চক্রপাণি মহারাজ জানিয়েছেন, দিল্লির হিন্দু মহাসভা ভবনে প্রথম গোমূত্র পার্টি আয়োজন করা হবে। এর পরে দেশজুড়ে এমন পার্টির আয়োজন করবে হিন্দু মহাসভা। করোনাভাইরাসের বিরুদ্ধে এই লড়াইয়ে গোশালাগুলিকে যুক্ত করতে চায়ে মহাসভা। এই জন্য গোশালাগুলির সঙ্গে তাঁরা যোগাযোগ করা শুরু করে দিয়েছেন বলে চক্রপাণি মহারাজ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.