মেডিক্যালে ডক্টর সাইন এর রহস্য!!

Spread the love

 

ডক্টর সিম্বল এন্ড ইলুমিনাতি সিম্বল ও একটি রহস্য
…………………………………………………………….
সম্মানিত বন্ধুগন গত কিছুদিন আগে আমি আপনাদেরকে ডক্টর সিম্বল নামে একটি লেখা দিয়েছিলাম যেটিতে আমি বিশ্ব চিকিৎসা ক্ষেত্রে দাজ্জালের কার্যকর্ম ও তাদের গোপন কিছু তথ্য দিয়েছিলাম দরকার হলে উপর থেকে পড়ে আসতে পারেন। এখন মুল কথায় ফিরছি আপনারা হয়তো জানেন লাল গাভি পর্বে আমি শেষ জমানায় ইহুদিরা ৪ টি নিদর্শন পেলে তাদের টেম্পল অব সুলেমন বা টেম্পল অব দাজ্জাল তৈরি করবে। তার ৩য় যে নিদর্শনটি ছিলো সেটি হলো একটি সাপ কবুতর পাখি হয়ে উড়াল দিয়া চলে যাবে।

আপনি ভাল করে লক্ষ করে দেখুর নিচের ছবিটিতে মূর্তিটির বুকে একটা সিম্বল দেয়া অাছে ঠিক যেটি চিকিৎসা ও বিশ্ব ডক্টর সেম্বল বা লগু। এটি সারা বিশ্বের সব ডাক্তাদের চিন্হ ঠিক তদরূপ এটি টেম্পল অব দাজ্জালের নিদর্শন। এই চিন্হটি একাধারে সারা বিশ্বের চিকিৎসা ক্ষেত্রকে তাদের নিয়ন্ত্রনে নেয়া বুঝায়। আবার একাধারে তাদের যে কবুতরটি সাপ থেকে পাখি হয়ে যাবে সেটিও বুঝাচ্ছে । আর এ বিষয়টি ফ্রিমেসন ইলুমিনাতিদের কাছে এতই গুরুত্বপূর্ণ যে এ চিন্হটি তারা তাদের বাফোমেট মূর্তি যাকে ইলুমিনাতিরা তাদের প্রভু বা শয়তানী মূর্তি বলে বিবেচনা করে থাকে সেটির বুকে তারা প্রতিস্তাপন করে দিয়েছে।

আপনি লক্ষ করে দেখবে মূর্তিটির কপালে একটি চতুর্থভূজ চিন্হ রয়েছে এটি দ্বারাও তারা পৃথিবীর সকল মানুষকে বিশাল বড় একটি বিষয় জানান দিচ্ছে যেটির রহস্য আমি আপনাদেরকে বলবো হয়তো আপনারা আমার কিছু দিনের আগের একটি লেখা 666 এর রহস্য বিষয়ে সেটি পড়ে থাকলে এটির ব্যাখ্যা বুঝতেও আপনাদের কাছে খুবই সহজ হয়ে পড়বে ।

ফ্রিমেসন অব দাজ্জাল তারা সারা পৃথিবীতে এভাবেই স্পষ্ট জানান দিচ্ছে যে আমরা তৈরি হয়ে গিয়েছি অতএব; আমাদের মাসিহা ( দাজ্জাল) অচিরেই আমাদের কাছে আগমন করবে। তোমরাও তৈরি হও।
কিন্তু আমাদের মুসলমানদের জন্য আফসোস আমরা আজো ক্রিকেট আর ফুটবল নিয়েই ব্যাস্ত। আমাদের মাথায় এসব আর কখন ঢুকবে বুঝিনা সময় তো একেবারেই নিকটে।

সংক্ষিপ্ত —লিখেছেন—

Mufti Bineamin Ashari

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.