মহাবীর দানওয়ার জুয়েলার্স এর অভিনব  এমডিজে কাপল নং-১ এর গ্র্যান্ড ফিনাল আজ  ম্যারিয়ট ফেয়ারফিল্ডে

Spread the love

মহাবীর দানওয়ার জুয়েলার্স এর অভিনব  এমডিজে কাপল নং-১ এর গ্র্যান্ড ফিনাল আজ  ম্যারিয়ট ফেয়ারফিল্ডে

নিজস্ব সংবাদদাতা,   ৪ মে, কলকাতা: -দম্পতি বা কাপলদের মধ্যে এই সম্পর্ককে আরও মজবুত করার লক্ষে মহাবীর দানওয়ার জুয়েলার্স ‘কাপল নং 1’ নামে এক অভিনব প্রতিযোগিতার আয়োজন করেছেন।

প্রাথমিক ঝাড়াই বাছাইয়ের পর ১0 জন দম্পতিকে মনোনীত করা হয়েছিল চূড়ান্ত পর্বের জন্য। তারমধ্যে থেকেই কাপল নং ওয়ান দম্পতির জন্য রয়েছে জ্যাকপট। একেবারে দুবাই যাওয়ার টিকিট তুলে দেওয়া হবে তাঁদের হাতে। ২৯ মে বাইপাসের অভিজাত পাঁচতারা হোটেল কলকাতার ম্যারিয়টের ফেয়ারফিল্ডে সেই গ্র্যান্ড ফিনালে।

MDJ-এর কাপল নং 1 প্রতিযোগিতাটি 23 ফেব্রুয়ারিতে  2022-এ শুরু হয়েছিল৷ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে আজ কলকাতার ফেয়ারফিল্ড ম্যারিয়টে  অনুষ্ঠিত হল। সেরা দম্পতি বা  কাপলের জন্য   রয়েছে  দুবাই যাওয়ার টিকিট।

রোম্যান্সকে পুনরুজ্জীবিত করা এবং আপনার সঙ্গীর সঙ্গে  প্রতিটি দিন কাটানোর জন্য উদযাপন করাও গুরুত্বপূর্ণ। এই চিন্তা মাথায় রেখেই এই অনন্য, মজাদার ও সৃজনশীল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল  আজ কলকাতার ম্যারিয়টের ফেয়ারফিল্ডে অনুষ্ঠিত হল। অনুষ্ঠানটি জুরি সদস্যদের উপস্থিতিতে ছিল  জমকালো।  যার মধ্যে রয়েছেন: রিচা শর্মা, অভিনেত্রী; ডলি জৈন, সেলিব্রিটি শাড়ি ড্র্যাপিস্ট এবং স্টাইলিস্ট; উষি সেনগুপ্ত, অভিনেত্রী; নয়না মোর, সেলিব্রিটি মোটিভেশনাল স্পিকার। উপস্থিত ছিলেন:  বিজয় সোনি, ডিরেক্টর, মহাবীর দানওয়ার জুয়েলার্স;  অরবিন্দ সোনি, ডিরেক্টর,  মহাবীর দানওয়ার জুয়েলার্স, সন্দীপ সোনি, ডিরেক্টর মহাবীর দানওয়ার জুয়েলার্স এবং অমিত সোনি, ডিরেক্টর , মহাবীর দানওয়ার জুয়েলার্স।

মিডিয়ার সঙ্গে  কথা বলার সময়, মহাবীর দানওয়ার জুয়েলার্সের ডিরেক্টর মিঃ অরবিন্দ সোনি এবং মিঃ সন্দীপ সোনি বলেন, “আমরা জোড়ি নম্বর 1 প্রতিযোগিতার আয়োজন করেছিলাম আমরা  বিবাহিত দম্পতিদের সঙ্গে নিয়ে  এটিকে নতুন আকারে ফিরিয়ে আনতে পেরে উত্তেজিত।

MDJ কাপল নং 1 তাদের বন্ধন দৃঢ় করতে এবং আরও সাহচর্য বিকাশের জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম। প্রতিদিন বহু  আবেদন আসে। আমরা এই দম্পতির প্রতিটি বিশেষ মুহূর্ত উদযাপন করে আনন্দ ছড়িয়ে দিতে চাই। আমরা বিজয়ীকে দুবাই ভ্রমণের মাধ্যমে পুরস্কৃত করেছি এবং মাহিরা – দা ব্রাইডাল জুয়েলারি কউচার-এর ব্রাইডাল কালেকশনও চালু করেছি।”

এই জমকালো অনুষ্ঠানের অফিসিয়াল পোশাক পার্টনার হওয়ার জন্য  এই নির্বাচিত দম্পতিদের সানসিতা এবং সহর্ষের অসামান্য পোশাকে দেখা যাবে।

 

প্রতিযোগীদের গ্রুমিং ও মেকওভার করেছে ক্লাব সেলুন। দম্পতিদের  সেলিব্রিটি স্টাইলিস্ট প্রিয়া সাকসরিয়া স্টাইল দেখভাল করেছেন। ইভেন্টটির সামগ্রিক  পরিচালনায় ছিল  স্যান এন্টারটেইনমেন্ট – একটি বুটিক সংস্থা যা শুধুমাত্র একচেটিয়া ইভেন্ট করে।

মহাবীর দানওয়ার জুয়েলার্স : 1970 সালে কলকাতায় প্রয়াত মহাবীর প্রসাদ সোনি দ্বারা প্রতিষ্ঠিত মহাবীর দানওয়ার জুয়েলার্স, আজ একটি পেশাদার এবং সমন্বিত ব্যবসায়িক প্রতিষ্ঠান যা তার ছেলে বিনোদ, কৈলাশ এবং জীবন নাতি বিজয়, অরবিন্দ, অমিত এবং সন্দীপের   সুদক্ষ পরিচালনায় পরিচালিত হয়। এই প্রতিষ্ঠানে বৈজ্ঞানিকভাবে পরীক্ষিত বিশুদ্ধতা এবং সত্যতার আন্তর্জাতিক সার্টিফিকেশন দ্বারা  সোনা, কুন্দন, জাদাউ এবং ডায়মন্ড জুয়েলারির পাইকারি ও খুচরা বিক্রয় করা হয় ।

 

মহাবীর দানওয়ার জুয়েলার্সের তিনটি  আউটলেট রয়েছে, একটি বড়বাজারে , আরেকটি সিটি সেন্টার মলে, সল্টলেকে এবং  তৃতীয়টি নতুন দিল্লির প্রীতম পুরায়।

স্বর্ণ এমন একটি শিল্পে যেখানে বাজারের খ্যাতি হল মূল সম্পদ, কোম্পানিটি নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করে নিয়েছে। এবং তার সম্মানিত ক্লায়েন্টদের কাছ থেকে ক্রমাগত প্রশংসা ও প্রশংসা পেয়েছে। ক্রমাগত প্রচেষ্টার পাশাপাশি পণ্যের গুণমানের শ্রেষ্ঠত্বের স্বীকৃতি দিয়ে,  পি.কে. কিন্ডিয়াহ, ইন্ডিয়ান অ্যাচিভার্স ফোরাম এবং অল ইন্ডিয়া বিজনেস অ্যান্ড কমিউনিটি ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজাতি বিষয়ক মাননীয় কেন্দ্রীয় মন্ত্রী কোম্পানিকে “ইন্ডিয়ান অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ফর কোয়ালিটি অ্যান্ড এক্সিলেন্স 2008” প্রদান করেছেন। মহাবীর দানওয়ার জুয়েলার্স পূর্ব ভারত থেকে সেরা ডায়মন্ডস এবং ব্রাইডাল জুয়েলারি বিভাগে টাইমস বিজনেস অ্যাওয়ার্ড, 2019-এ পুরস্কৃত হয়েছে যা বলিউড সুপারস্টার শ্রী অনিল কাপুর দ্বারা প্রদত্ত হয়।

 

 

বিজয়ীদের তালিকা: কাপল নং-১
1. . রাহুল দেউতিয়া এবং বরখা দেউতিয়া (বিজয়ী)
2. সুদীপ্তা চক্রবর্তী এবং  রিয়াঙ্কা ঘোষাল – (প্রথম রানার আপ)
3. বিদিত গয়াল এবং কৃতিকা গয়াল – (দ্বিতীয় রানার আপ)
For further details contact: PR Partner:
Ankit Agarwal – 9830432080 / Prerna Kothari Fomra – 9831129739
Email: [email protected]

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.