ঈদের দিনে সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে ভোট , পরিবর্তনের দাবিতে নির্বাচন কমিশনে মুসলিম নেতৃত্ব

Spread the love

নিউজ ডেস্ক :-    সামশেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভার ভোট গ্রহণের জন্য ঘোষিত দিনক্ষণের পরিবর্তন সহ একাধিক দাবি নিয়ে রাজ্যের মুসলিম সংগঠনের নেতৃত্ব আজকে ডেপুটি ইলেকশন কমিশনারকে ডেপুটেশন প্রদান করলো। ডেপুটেশন প্রদানকালে উপস্থিত ছিলেন জামাআতে ইসলামি হিন্দের পশ্চিমবঙ্গ শাখার সভাপতি মাওলানা আব্দুর রফিক সাহেব, জমিয়তে আহলে হাদীস হিন্দের সাধারন সম্পাদক মাওলানা মারুফ সালাফী, জামাআতে ইসলামি হিন্দের পশ্চিমবঙ্গের রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য সাদাব মাসুম সাহেব, মীযান পত্রিকার সম্পাদক ডাঃ মশিহুর রহমান সাহেব, কলকাতা খিলাফত কমিটির নাসির আহমেদ সাহেব, মুসলিম ম্যারেজ রেজিষ্টার এন্ড কাজী সোসাইটির সাধারন সম্পাদক সুজাউদ্দিন আহমেদ প্রমুখ।

আজকে নির্বাচন কমিশনের কার্যালয়ে গিয়ে সামশেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভার ভোট গ্রহণের দিনক্ষণ নতুন করে ঘোষণার দাবি জানানো হয়। উল্লেখ্য সামশেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভা প্রতিদ্বন্দ্বিতাকারী দুজন প্রার্থী করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার কারনে ২৬ শে এপ্রিল, ২০২১ অনুষ্ঠিতব্য বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত হয়ে যায়।

নির্বাচন কমিশন নতুন করে বিজ্ঞপ্তি জারি করেছে তাতে দেখা যাচ্ছে কমিশন ওই দুই কেন্দ্রে আগামী ১৩ ই মে ২০২১ নতুন নির্বাচনের দিনক্ষণ নির্ধারণ করেছে। এই ১৩ ই মে নির্বাচনের দিনক্ষণ নির্ধারণ করার বিষয়ে আপত্তি জানিয়ে এদিনের ডেপুটেশন প্রদান করা হয়েছে। ডেপুটেশন তুলে দেওয়ার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জামাআতে ইসলামি হিন্দের পশ্চিমবঙ্গ শাখার সভাপতি মাওলানা আব্দুর রফিক সাহেব বলেন, ১৩ ই মে সম্ভাব্য ঈদ-উল-ফিতরের দিন যা মুসলিম সম্প্রদায়ের উৎসবের দিন। এই ঈদ -উল ফিতরের খুশি শুধু মুসলিম সমাজের মধ্যে সীমাবদ্ধ থাকে না, বরং জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সমস্ত মানুষ এই খুশিতে সামিল হয়ে থাকে। ফলে এই দিনে নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করা কোনো ভাবেই সমর্থনযোগ্য হতে পারে না।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.