তদন্তে ‘অসহযোগিতা’, গরু পাচার মামলায় গ্রেপ্তার অনুব্রত মণ্ডল,পথচারীদের গুড় বাতাসা বিলি গেরুয়া শিবিরের

Spread the love

তদন্তে ‘অসহযোগিতা’, গরু পাচার মামলায় গ্রেপ্তার অনুব্রত মণ্ডল,পথচারীদের গুড় বাতাসা বিলি গেরুয়া শিবিরের

মহঃ জাফোর আলী মন্ডল ,বীরভূম:-  গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেপ্তার অনুব্রত মণ্ডল । বৃহস্পতিবার সকালে বোলপুরের নিচুপট্টির বাড়িতে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। তদন্তে অসহযোগিতার অভিযোগে এরপরই গ্রেপ্তার করা হয় বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে। যদিও সিবিআইয়ের তরফে নিশ্চিত করে গ্রেপ্তারির কথা জানানো হয়নি। সূত্রের খবর, আজই আসানসোল আদালতে পেশ করা হতে পারে অনুব্রতকে। তবে বাড়ি থেকে বের করার পর কোথায় নিয়ে যাওয়া হচ্ছে তৃণমূল নেতাকে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছুই জানায়নি সিবিআই।

বৃহস্পতিবার সকাল ১০টার কিছু ক্ষণ আগে অনুব্রতর নীচুপট্টির বাড়িতে পৌঁছন সিবিআই আধিকারিকরা। সঙ্গে কেন্দ্রীয় বাহিনী। সিবিআই আধিকারিকরা অনুব্রতর বাড়িতে ঢুকে বাড়ির সমস্ত দরজায় তালা মেরে দেন। নিয়ে নেওয়া হয় বাড়ির সবার মোবাইল ফোন। পরিস্থিতি এমন হয় যে, অনুব্রতর দেহরক্ষীরা পর্যন্ত বাড়িতে ঢুকতে পারছিলেন না। পরে অবশ্য কেষ্টর দেহরক্ষীদের প্রধানকে ভিতরে ঢুকতে দেওয়া হয়। ঘণ্টাখানেক পর অনুব্রতকে বাড়ি থেকে বার করা হয়। বসানো হয় সিবিআইয়ের গাড়িতে। জানা যাচ্ছে, দুর্গাপুরে সিবিআইয়ের ক্যাম্প অফিসে তাঁকে নিয়ে যাওয়া হবে। সেখানে দফায় দফায় তাঁকে জেরা করবেন সিবিআই আধিকারিকরা।

বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে উৎসবের আমেজ গেরুয়া শিবিরে। আসানসোল থেকে মেদিনীপুরে একেবারে রাস্তায় নেমে উল্লাসে মেতেছেন BJP নেতা-কর্মীরা। গত লোকসভা ভোট থেকে বিধানসভা ভোটে বুথে-বুথে নকুলদানা, গুড়-বাতাসা খাওয়ানোর নিদান দিয়েছিলেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আবার’ চড়াম-চড়াম’ ঢাক বাজিয়ে BJP-কে ঠেঙিয়ে তাড়ানোর পরামর্শ দিয়েছিলেন। তাই এবার তাঁর গ্রেফতারিতে ‘চড়াম-চড়াম’ ঢাক বাজিয়ে পথচারীদের গুড় বাতাসা ও নকুল দানা বিলি করলেন খোদ আসাসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল । একই ছবি দেখা গেল মেদিনীপুর শহরে। সেখানে আবার তৃণমূল পরিচালিত মেদিনীপুর পুরসভার চেয়ারম্যানকেও গুড়-বাতাসা খাওয়াতে গেল BJP নেতা-কর্মীদের।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.