বেহালায় শোভন বৈশাখীর জনসভায় মাত্র শ তিনেক দর্শক, সাংগঠনিক দুর্বলতায় জমলো না সভা

Spread the love

বেহালায় শোভন বৈশাখীর জনসভায় মাত্র শ তিনেক দর্শক, সাংগঠনিক দুর্বলতায় জমলো না সভা

পরিমল কর্মকার (কলকাতা) : বিজেপির সাংগঠনিক দুর্বলতায় বুধবার বেহালায় শোভন-বৈশাখীর জনসভায় মাত্র শ’তিনেক দর্শক ! সভায় শোভন বৈশাখী ছাড়াও উপস্থিত ছিলেন প্রবীণ বিজেপি নেতা ভক্তি মণ্ডল, আইনজীবী জিতেন পাল, দক্ষিণ কলকাতা ক্লাব সেলের কনভেনর তরুণ দাস (রাজু) সহ বিজেপি-র অন্যান্য নেতৃবৃন্দ।

জানা গিয়েছে, এই সভাটির মূল উদ্যোক্তা ছিলেন মণ্ডল সভাপতি উজ্জ্বল বড়াল। উল্লেখ্য, বেহালায় বিশেষতঃ শ্রী সংঘের মোড়ে সভা করতে গেলে যে সকল দলীয় নেতা ও কর্মীদের ভূমিকা ও সহযোগিতা একান্ত দরকার ছিল, আগের দিনও সেভাবে তাদেরকে কিছু জানানো হয়নি বলে জানা গিয়েছে। যার ফল এদিন হাতে-নাতে পেয়ে গেলেন মণ্ডল সভাপতি….. এমনটাই অভিযোগ নাম প্রকাশে অনিচ্ছুক এক বিজেপি নেতার।

দলের অন্দরে অনেকেই এখন বলাবলি করছেন, বিজেপির উত্থানে চারিদিকে যখন বিজেপি’র সভা সমিতি গুলিতে ভিড় উপচে পড়ছে, সেখানে শোভন ও বৈশাখী উপস্থিত থাকা সত্বেও এই সভায় কেন জনসমাগম হলো না তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে । বিজেপির জেলা সভাপতি শঙ্কর শিকদার এখনই সতর্ক না হলে পরে পস্তাতে হবে বলে অভিযোগ এক বিজেপি নেতার। এমনকি শোভন-বৈশাখীও হতাশ হলেন মাত্র আড়াই’শো- তিন’শো লোক দেখে। আড়ালে আবডালে শোভনও মুচকি হেসে এক সাংবাদিককে বলে ফেললেন, “এরাই কি বিজেপি’র আগামী দিনের ভবিষ্যত ?”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.