বিস্ফোরক অভিযোগ অর্থের বিনিময়ে প্রার্থী পদের টিকিট বিক্রি করেছেন শুভেন্দু’,

Spread the love

নিউজ ডেস্ক :-  অর্থের বিনিময়ে প্রার্থী পদের টিকিট বিক্রি করেছেন শুভেন্দু’, ভোট আবহেই প্রকাশ্যে বিস্ফোরক অভিযোগ
‘অর্থের বিনিময়ে প্রার্থী পদের টিকিট বিক্রি করেছেন শুভেন্দু’, ভোট আবহেই প্রকাশ্যে বিস্ফোরক অভিযোগ সদ্য তৃণমূল থেকে এসেই হাতে পেয়েছেন টিকিট। এবার প্রার্থী  নিয়ে অসন্তোষ মালদা  মানিকচকে। মানিকচকের প্রার্থী গৌড় চন্দ্র মন্ডলকে নিয়ে এবার অসন্তোষ প্রকাশ্যে এল। উঠল আরও বিস্ফোরক অভিযোগ। শুভেন্দু অধিকারী নাকি অর্থের বিনিময়ে প্রার্থী পদ বিক্রি করেছেন। এমনই দাবি বিক্ষুব্ধ বিজেপি নেতার।

দলীয় সূত্রে জানা গিয়েছে, মানিকচকে বিজেপির টিকিটের দাবিদার ছিলেন অনিল মন্ডল। গৌড়চন্দ্র মণ্ডল কিছুদিন আগেই তৃণমূল থেকে বিজপিতে এসেছেন। প্রার্থী পদ নিয়ে নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন দলীয় কর্মী সমর্থকরা। অর্থের বিনিময়ে টিকিট দেওয়া হয়েছে, এমনও অভিযোগ তোলেন তাঁরা।

বৃহস্পতিবার রাতে মানিকচকে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন। ক্ষোভে ফেটে পড়েন বিজেপি নেতা অনিল মণ্ডল ও তাঁর অনুগামীরা। ভাঙচুর করা হয় অফিসের সমস্ত আসবাবপত্র। আগুনও জ্বালিয়ে দেওয়া হয় তাতে। রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলা হয়।

বিজেপির নেতা অনিল মণ্ডলের অভিযোগ, “আমরা দীর্ঘ দিন ধরে বিজেপি করে এসেছি কিন্তু মানিকচক বিধানসভার বিজেপির প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা জেলা পরিষদের সভাধিপতি গৌড় চন্দ্র মণ্ডলকে। আমরা তা মেনে নিতে পারছি না। তার আরও অভিযোগ, জেলা নেতৃত্ব বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে প্রার্থীপদ বিক্রি করেছে।” একই অভিযোগ করেছেন স্থানীয় বিজেপি নেতা সঞ্জয় ঘোষও।

 

 

আর্থিক লেনদেনের পিছনে শুভেন্দু অধিকারী ও জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডল যুক্ত রয়েছেন বলে অভিযোগ তাঁদের। যদি বিজেপি দলীয় নেতৃত্ব প্রার্থী বদল না করে, তাহলে আগামীতে আরও বড় আন্দোলন হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা।

সৌজন্য :- সৌজন্য :- TV9 Bangla

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.