একের পর এক সামাজিক কর্মসূচি বাস্তবায়নে ১৩২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মীরা

Spread the love

একের পর এক সামাজিক কর্মসূচি বাস্তবায়নে ১৩২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মীরা

পরিমল কর্মকার (কলকাতা) : তৃণমুল কাউন্সিলর সঞ্চিতা মিত্রের নেতৃত্বে একের পর এক সামাজিক কর্মসূচী বাস্তবায়নে ব্রতী রয়েছেন বেহালার ১৩২ নম্বর ওয়ার্ডের দলীয় কর্মীরা — ওয়ার্ড পরিক্রমা করে এমনটাই জানা গিয়েছে।

প্রসঙ্গত: ১৬ আগস্ট “খেলা হবে” দিবসে বেহালার পাঠকপাড়ায় বালক সংঘের নারকেল মাঠে কাউন্সিলর সঞ্চিতা মিত্রের নেতৃত্বে ১৬টা দল নিয়ে এক ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নক-আউট পর্যায়ের এই ১৬টি দলের জার্সি, ফুটবল, খাবার-দাবার সবই ব্যবস্থা করা হয়েছিল ১৩২ নম্বর ওয়ার্ড তৃণমুল কংগ্রেসের পক্ষ থেকে। প্রতিযোগিতায় বিজয়ী ও রানার্স আপ দলকে ট্রফি দিয়ে পুরস্কৃত করা হয়। খেলার শুরু থেকে শেষপর্যন্ত মাঠে উপস্থিত ছিলেন সঞ্চিতা মিত্র স্বয়ং। ওইদিন মাঠে পুরুষ ও মহিলা মিলিয়ে হাজার খানেক দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এছাড়াও ১৫ই আগস্ট সঞ্চিতা মিত্রের নেতৃত্বে ১৩২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় পতাকা উত্তোলন করা হয়। ওইদিন স্বাধীনতা দিবস পালনে এলাকার মানুষের মধ্যে একটা উৎসবের আমেজ লক্ষ্য করা গিয়েছে। এই ওয়ার্ডে সাড়ম্বরে পালিত হয়েছে রাখী-বন্ধন উৎসবও।

উল্লেখ্য, ফেব্রুয়ারি, মার্চ ও আগস্ট মাসে তিনটি দফায় পাড়া ভিত্তিক রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। তিনটি পাড়ায় এই রক্তদান কর্মসূচী পালিত হয়। সঞ্চিতা মিত্র জানান, এই তিনটি দফায় দেড় শতাধিক মানুষ রক্তদান করেছেন। যারা রক্তদান করেছেন ইতিমধ্যেই তাদের কাছে “ব্লাড-ডোনার” কার্ড পৌঁছে গিয়েছে বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.