সৌরভকে সামনে রেখে আসন্ন লোকসভা ভোটের অঙ্কেই কি বিজেপি : জল্পনা তুঙ্গে

Spread the love

সৌরভকে সামনে রেখে আসন্ন লোকসভা ভোটের অঙ্কেই বিজেপি : জল্পনা তুঙ্গে

পরিমল কর্মকার (কলকাতা) : শুক্রবার (৬ মে) রাতে বেহালায় সৌরভ গাঙ্গুলির বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমিত শাহ’র নৈশভোজকে ঘিরে রাজনৈতিক মহলে জল্পনা এখন তুঙ্গে। অনেকেই বলছেন, বাংলায় মহারাজকে সামনে রেখে ২০২৪-এ আসন্ন লোকসভা ভোটে নামার অঙ্ক কষছে বিজেপি। কারণ বাংলায় “সৌরভ ভক্তের” সংখ্যা কয়েক কোটি। স্বভাবতই: তাকে সামনে রাখলে এরাজ্যে বিজেপি’র ভোট ব্যাংক মজবুত হবে তাতে কোনো সন্দেহই নেই। তাই তাকে দলে রেখেই ভোটে ব্যাট করতে চাইছে বিজেপি। এই কারণেই বেহালায় সৌরভের বাড়িতে অমিত শাহ’র নৈশভোজ।

প্রসঙ্গত: শুক্রবার বিকেল থেকেই বেহালা চৌরাস্তায় এবং সৌরভ গাঙ্গুলির বাড়ির আশেপাশে পুলিশে পুলিশে ছয়ালাপ হয়ে যায়। বিভিন্ন মিডিয়ায় খবর হয়ে যায় — কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসছেন সৌরভের বাড়িতে। রাতে অমিত শাহের কনভয় বেহালায় পৌঁছুতেই কার্যত: বেহালা চৌরাস্তা জনসমুদ্রের চেহারা নেয়। অমিত শাহে’র সঙ্গে আসেন বিজেপি’র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, ডঃ স্বপন দাশগুপ্ত সহ দলের বিশিষ্ঠ নেতৃবৃন্দ।

মুহুর্তের মধ্যেই গুঞ্জন শুরু হয়ে যায় — “হঠাৎ কি কারণে দাদার বাড়িতে প্রধানমন্ত্রীর বিশ্বস্ত সৈনিক অমিত শাহ ? তাহলে দাদা কি রাজনীতি আসতে পারেন… ?” তবে আপাতত: এসব গুঞ্জনকে “বাপি বাড়ি যা…” স্টাইলে উড়িয়ে দিয়েছেন মহারাজ।

মহারাজ বলেছেন, “জয় শাহ আমার সঙ্গে কাজ করে, তার বাবা আমার বাড়িতে অতিথি হিসেবে এসেছেন। আমি ওনাকে সেই ২০০৮ সাল থেকে চিনি। এটা নেহাৎ সৌজন্য সাক্ষাৎ, অন্য কিছু নয়। উনি নিরামিষাশী তাই ওনার জন্য নিরামিষ খাবারের ব্যবস্থা করা হয়েছে।” তবে সৌরভ যাই বলুন না কেন — রাজনৈতিক বিশেষজ্ঞরা কিন্তু অন্য কথা বলছেন। তাদের ধারণা তৃনমূলের শক্ত ঘাঁটি ভাঙ্গতে সৌরভকেই প্রধান হাতিয়ার করতে চাইছে বিজেপি। তাই সদলবলে অমিত শাহের এই “নৈশভোজ”।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.